সাইফ হাসান দ্বিতীয়বারের মতে করোনা পজিটিভ

0 20

বাংলাদেশের দ্বিতীয় ব্যাটসম্যান সাইফ হাসান তার দ্বিতীয় করোনভাইরাস টেস্টে ইতিবাচক পরীক্ষা করেছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র ইএসপিএনক্রিকইনফোকে নিশ্চিত করেছে যে, প্রথম ধনাত্মক পরীক্ষার পরে হাসানের দ্বিতীয় নমুনা নেওয়া হয়েছিল ঠিক সাত দিন পরে।

অক্টোবরের শেষদিকে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজের প্রাথমিক স্কোয়াডের জন্য বিবেচিত ২ 27 ক্রিকেটারের তালিকায় হাসানের নাম অন্তর্ভুক্ত করা হয়নি। যাইহোক, শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) গত সপ্তাহে বিসিবিকে জানিয়েছিল, এই সফরে সন্দেহ রয়েছে যে প্রশিক্ষণ নেওয়ার আগে বাংলাদেশ দলের খেলোয়াড়রা এই দ্বীপে অবতরণ করার পরে এক সপ্তাহের জন্য আলাদা থাকতে হবে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছেন যে “শর্তাবলী এখন কোথাও নেই” যা নিয়ে আলোচনা হয়েছিল।

ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, নাজমুলের বরাত দিয়ে বলা হয়েছে, “আমরা এই শর্তাদি ও বিশ্বব্যাপী বিশ্ব চ্যাম্পিয়নশিপ খেলতে পারি না। গতকাল তাদের চিঠি না হওয়া পর্যন্ত উভয় বোর্ডই সাত দিনের কোয়ারান্টিনের ভিত্তিতে আলোচনা করছিল।”

“তবে এখন তাদের নিয়ম ও শর্তগুলি এই আলোচনার খুব কাছাকাছি নয় এবং মহামারীতে ক্রিকেট হোস্টিং করা অন্যান্য দেশগুলি কী করছে তারও কাছাকাছি কিছু নেই those সেই জায়গাগুলিতে যেখানে খেলোয়াড়রা নিজেদের মধ্যে প্রশিক্ষণ নিতে পারে সেখানে তিন বা সাত দিনের কোয়ারানটাইন রয়েছে in বা জিম ব্যবহার করুন, “তিনি যোগ করেছিলেন।

Leave A Reply

Your email address will not be published.