রাজ ও শুভশ্রীর কোলে আসলো যুবান চক্রবর্তী

0 12

শনিবার বেলা ১টা ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর প্রথম সন্তান পৃথিবীতে আসে। মা ও শিশু সুস্থ আছে। বাবা রাজ চক্রবর্তী পরিচালক এবং অনভিনেত্রী শুভশ্রী গঙ্গোপধ্যায় অভিনেত্রী এদের নতুন করে পরিচয় দেওয়ার কিছু নাই। দুপুর ১.৩৩ মিনিটে শুভশ্রীর কোলে ফুটফুটে পুত্র সন্তান আসে। রাজ-শুভশ্রীর বাচ্চার নাম রাখে যুবান চক্রবর্তী। রাজ সময়কে সাক্ষী রাখতে ছেলে ও মা প্রথম ছবি সামাজিক মাধ্যামে পোষ্ট  করেন। রাজ-শুভশ্রী’র দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে পৃথিবীতে আসে। ওই মুহূর্তে শুভশ্রীর পাশে থাকে রাজ চক্রবর্তী। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে বাচ্চাটি জন্ম নেয় এবং বাচ্চাটির ওজন ৩কেজি।  বেসরকারি হাসপাতালের চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয় শুভশ্রীর সন্তান। প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধান কোয়েল মল্লিকের সন্তানের জন্ম হয়।  

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়-এর  বিয়ে হয় ২০১৮ এর মে মাসে। দুজনেই টালিউডের অন্যতম জনপ্রিয়। রাজ-শুভশ্রী চেয়েছিলো বিয়েটা গোপনে মানে কাছের কিছু মানুষ নিয়ে অনুষ্ঠান করে কাজটি সারতে। কিন্তু মেহেদি থেকে শুরু করে বিয়ে-বৌভাত এবং মানুষের মন কেড়ে নিতে এরা ছিলো সেরা কাপল। সামাজিক যোগাযোগ মাধ্যামে ভাইরাল হয়ে গিয়েছিল এই বিয়ে। 

এদিকে দ্বিতীয় বিবাহ বার্ষিকী দিন অর্থাৎ ২০২০ এর ১১ মে, সোশ্যাল মিডিয়াকে জানান এই নতুন অতিথি’র কথা। পরিবারে নতুন সদস্য আসাতে জীবনযাপন ছিল কড়া নিয়মের মধ্যে। বাড়িতে কেউ জোরে কথা বলা নিষেধ। ফোনের পর্দার দিকে ঘণ্টার পর ঘণ্টা তাকিয়ে থাকাও ছিল মানা। খাওয়া-দাওয়ার মেনু আর অভ্যাসে পরিবর্তন এসেছিল তাঁদের। বাড়ির নতুন মানুষটির জন্য নিশ্চয়ই আবার নতুন এক পরিবেশ তৈরি হবে সেখানে। মা হয়ে ওঠা বেশ উপভোগ করছিলেন শুভশ্রী। প্রতি মুহূর্তের সেসব অনুভূতি তিনি ভাগাভাগি করেছেন ভার্চ্যুয়াল বন্ধু ও ভক্তদের সঙ্গে। রাজ-শুভশ্রীর পরিবারে নতুন সদস্য আসার খবরে আনন্দের বন্যা বইছে টালিউডে।

গত এক মাস নানা ঝামেলায় কাটছিল রাজ-শুভশ্রীদের। গত মাসে হঠাৎ করে করোনায় আক্রান্ত হন রাজ চক্রবর্তী। তার মধ্যে অসুস্থ হয়ে হাসপাতালে মারা যান রাজের বাবা কৃষ্ণ চক্রবর্তী। রাজের করোনা পরীক্ষার ফল যেদিন নেগেটিভ এল, সেদিন জানা গেল, করোনাতেই মারা গেছেন তাঁর বাবা। এত চড়াই-উতরাই পেরিয়ে অবশেষে একটি সুখবর পেল তাঁদের পরিবার।

সর্বশেষ ‘ধর্মযুদ্ধ’ নামে একটি ছবি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। সেখানে ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্রের সঙ্গে অভিনয় করেছেন পরিচালক রাজের স্ত্রী শুভশ্রীও। বাংলাদেশের নায়ক শাকিব খানের সঙ্গে যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’-এ অভিনয় করেছিলেন তিনি। সর্বশেষ ‘পরিণীতা’ ছবিতে অভিনয়ের জন্য প্রশংসিত হন তিনি।

 সবাই শুভেচ্ছা জানাচ্ছেন নতুন মা-বাবাকে। রাজ-শুভশ্রীকে শুভচ্ছা জানিয়েছেন পাওলি দাম, আবির  চট্টোপাধ্যায়, জয়া আহসান সহ আরও অনেক তারকা।

শনিবার বিকেলে শুভশ্রী তাঁর অনুরাগীদের জন্য় সোশ্যাল মিডিয়ায় ছেলে যুবানের প্রথম ছবি পোস্ট করেন। লেখেন, ”আমি পুত্র সন্তানের মা হয়েছি। যুবান আপনাদের সকলকে হ্য়ালো বলছে।”

Leave A Reply

Your email address will not be published.