মীরাক্কেল বাদ দিলেন শ্রীলেখাকে

0 14

মানুষের হাসির জন্য জি বাংলার রিয়েলিটি শো মীরাক্কেল ছিল যথেষ্ট। বন্ধ থাকা মীরাক্কেল আবার চালু হতে চলছে।  কিন্তু এবার বিচারকের দায়িত্ব থেকে বাদ পড়লেন শ্রীলেখা মিত্র। তিনি প্রায় একদশক ধরে মীরাক্কেলে বিচারকের আসনে ছিলেন। শ্রীলেখার জায়গায় স্বস্তিকা মুখোপাধ্যায়, নুসরত জাহান ও পাওলি দাম এ তিন অভিনেত্রীর নাম উঠে আসছে।

 

এমন খবরের প্রেক্ষিতে শ্রীলেখা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘এইগুলোই প্রমাণ করে দেয়, “নেপোটিজম কীভাবে রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করেছে। এটা আমার সঙ্গে ঘটে যাওয়া নতুন কোনও ঘটনা নয়। এর উল্টোটা হলেই বরং অবাক হতাম। আমাকে ছাড়াই জনপ্রিয় কমেডি শো শুরু হতে চলেছে। সত্যি কথা বলার জন্য, ব্র্যান্ডের প্রতি অনুগত থাকা এবং সিস্টেমের বিশেষ জায়গায় তৈলমর্দন না করার মূল্য এভাবেই আমাকে দিতে হচ্ছে।” সেইসঙ্গে অভিনেত্রী সংশ্লিষ্ট চ্যানেলকে ধন্যবাদও জানিয়েছেন।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে বলিউড যখন স্বজনপোষণ বা নেপোটেজিম বিতর্কে উত্তাল, সেই সময় শ্রীলেখা টলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলেন। প্রকাশ্যে তিনি প্রসেনজিৎ এবং ঋতুপর্ণাকে দায়ী করেছিলেন। যদিও দু’জনে কেউই শ্রীলেখাকে কিছু বলেননি। কিন্তু এরপর স্বস্তিকার সঙ্গে প্রচ্ছন্ন লড়াই শুরু হয়েছিল শ্রীলেখার।

Leave A Reply

Your email address will not be published.