রত্নার স্বরনে গোপালগঞ্জে বিচার দাবিতে ম্যারাথন দৌড়

0 24

খবির উদ্দিন খান (সোয়ান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক)শুক্রবার (২৭আগস্ট) সকাল ৬টায় স্থানীয় পৌর পার্কে ম্যারাথনের উদ্বোধন করেন।

পৌর পার্ক থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু সড়ক, ডিসি রোড, থানাপাড়া, কবরস্থান রোড, বেদগ্রাম, ধর্মখেয়া ব্রিজ, রঘুনাথপুর, দিঘীয়ারকুল, মুজিব বাজার, বোড়াশী, মন্দারতলা, বাকচিবাড়ি, চাদমাড়ী, ব্যাংক পাড়া, ডিসি অফিস হয়ে ১৫ দশমিক ৮ কিলোমিটার দৌড়ে দৌড়বিদরা সকাল ৮টায় একই স্থানে এসে তাদের দৌড় শেষ করেন। এতে অংশ নেন ১৫ জন।
এর আগে সড়ক দুর্ঘটনায় নিহত নারী পর্বতারোহী রেশমা নাহার রত্নার আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে পৌর পার্কের শহীদ মিনারের পাদদেশে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান খান মুকুল ও খবীর উদ্দীন খান বক্তব্য দেন। এতে জেলা বাসমালিক, চালক ও সমিতির নেতারা অংশ নেয়।একই সময়ে সারা দেশের ৫০টি স্থানে এ কর্মসূচি করা হয়েছে বলে আলোচনা সভা থেকে জানানো হয়।

উল্লেখ্য, গত ৭ আগস্ট রাজধানীর সংসদ ভবন এলাকার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন লেক রোডে সাইক্লিংয়ের সময় মাইক্রোবাসের ধাক্কায় নিহত হন নারী পর্বতারোহী রেশমা নাহার রত্না।

 

 

Leave A Reply

Your email address will not be published.