তথ্যপ্রযুক্তি

গুগল প্লে স্টোর থেকে ডোনাল্ড ট্রাম্পের প্রচার অ্যাপটি সরিয়ে দিয়েছে

গুগল তার প্লে স্টোর থেকে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রচার অ্যাপটি সরিয়ে দিয়েছে। গুগল জানিয়েছে যে ডোনাল্ড ট্রাম্পের অ্যাপটি প্লে-স্টোর নীতি লঙ্ঘন করেছিল। পুলিশ বিভাগ থেকে গুগল প্লে স্টোর থেকে ট্রাম্পের প্রচার অ্যাপ সরানোর কথা জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে যে গত বেশ কয়েকটি মাস ধরে অ্যাপটিতে কোনও বিষয়বস্তু নেই। মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনের জন্য Official Trump 2020 Ap‪pগত বছরের নভেম্বরে অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় প্ল্যাটফর্মের জন্য চালু হয়েছিল।

https://www.neyote.com/wp-content/uploads/গুগল-প্লে-স্টোর-থেকে-ডোনাল্ড-ট্রাম্পের-প্রচার-অ্যাপটি-সরিয়ে-দিয়েছে-03-1.pngঅ্যাপটি গুগল প্লে স্টোর থেকে সরানো হয়েছে, তবে অ্যাপ্লিকেশনটি অ্যাপলের অ্যাপ স্টোরে এখনও চালু রয়েছে।

অ্যাপ্লিকেশনটি গুগল প্লে-স্টোরে 2020 সালের 30 অক্টোবর থেকে কোনও আপডেট পায়নি। গুগলের নীতি অনুসারে, এমন অ্যাপ্লিকেশন যা কয়েক মাসের জন্য আপডেট পায়।

অফিসিয়াল ট্রাম্প 2020 অ্যাপের বৈশিষ্ট্যগুলি নিয়ে কথা বলছেন, ব্যবহারকারীরা সমাবেশের জন্য নিবন্ধন করতেন। যারা অ্যাপটিতে নিবন্ধন করেন তারা একটি ইভেন্ট, তহবিল, প্রচারাভিযান সম্পর্কে আপডেট এবং পুরষ্কার পয়েন্ট পান।

এর আগে, ডোনাল্ড ট্রাম্পের ঘৃণিত বক্তব্যের জন্য ফেসবুক, টুইটার এবং ইউটিউব প্ল্যাটফর্মে নিষেধাজ্ঞা জারি করেছিলো। ট্রাম্পকে চিরতরে নিষিদ্ধ করেছে টুইটার। ট্রাম্পের অ্যাকাউন্টও অবরুদ্ধ করা হয়েছে। কিছুদিন আগে স্ন্যাপচ্যাট ডোনাল্ড ট্রাম্পকে চিরতরে নিষিদ্ধ করেছিল। স্ন্যাপচ্যাট আগে ট্রাম্পকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করেছিলেন।

https://www.neyote.com/wp-content/uploads/গুগল-প্লে-স্টোর-থেকে-ডোনাল্ড-ট্রাম্পের-প্রচার-অ্যাপটি-সরিয়ে-দিয়েছে-02.png

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button